শিরোনাম
◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৮ রাত
আপডেট : ২৩ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হোমনায় দেশীয় অস্ত্রসহ ইউপি মেম্বার গ্রেপ্তার

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা : কুমিল্লার হোমনায় দেশীয় অস্ত্রশস্ত্রসহ এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে উপজেলার মাথাভাঙা ইউয়িনের ছয়ফুল্লাকান্দি গ্রামে অভিযান
চালিয়ে শাহ আলী মেম্বারকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাহ আলী উপজেলার ১ নং মাথাভাঙা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। যৌথবাহিনীর অভিযানে তার বাড়ি থেকে একটি রামদা, একটি স্টিলের গ্যাস পাইপ, একটি চাপাতি, চারটি লোহার ‘চল’, দুইটি সুইচ গিয়ার, তিনটি চাকু, একটি লম্বা ব্লেড একটি ধারালো পাট্টা, একটি স্যামসাং এন্ড্রয়েড মোবাইল সেট উদ্ধার করা হয়। 

পুলিশের এসআই ইহসানুল হাসান বাদি হয়ে তার বিরুদ্ধে হোমনা থানয় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে হোমনা উপজেলার মাথাভাঙা ইউনিয়নের ছয়ফুল্লাকান্দি গ্রামের শাহ আলী মেম্বারের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তার বাড়ি থেকে দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার ও তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়