শিরোনাম
◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৮:০৯ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোলায় ওসি ডিবিসহ পুলিশের ৪ কর্মকর্তাকে বদলি

ফরহাদ হোসেন, ভোলা প্রতিনিধি : ভোলা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) মো. এনায়েত হোসেনসহ পুলিশের ৪ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। মঙ্গলবার রাতে ভোলা পুলিশ সুপার (এসপি) মো. শরীফুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) মো. এনায়েত হোসেনকে ডিবি শাখা থেকে বদলি করে ভোলা পুলিশ লাইন্সের লাইন ওয়ারে যুক্ত করা হয়েছে।

এছাড়াও দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন খাসকেলকে পুলিশ সুপার কার্যালয়ের পাবলিক রিলেশন অফিসার (পিআরও), সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন সেলের ইনচার্জ মো. জিল্লুর রহমানকে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং পুলিশ সুপার কার্যালয়ের পাবলিক রিলেশন অফিসার (পিআরও) মো. ইকবাল হোসেনকে গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) হিসেবে বদলি করা হয়েছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়