শিরোনাম
◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, পুলিশের গুলিতে এক শিক্ষার্থী গুলিবিদ্ধসহ ৩ আহত (ভডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা ◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও)

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:২৯ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০৮:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়ায় বিদেশী পিস্তলসহ এক রোহিঙ্গা  গ্রেফতার

কায়সার হামিদ মানিক,উখিয়া : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে ১৪ এপিবিএন পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল ৫ রাউন্ড পিস্তলের গুলিসহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।  গ্রেফতারকৃত রোহিঙ্গা ৮ নম্বর ক্যাম্পের ৪৯/এইচ-ব্লকের কালা মিয়ার ছেলে সৈয়দ আলম প্রকাশ আবু সাদ প্রকাশ আব্বাস(৩৭)

ববুধবার (১৮ সেপ্টেম্বর) ভোরে বালুখালী ক্যাম্প-৮/ওয়েস্ট এর মেইন-ব্লক-বি, সাব-ব্লক-আই/১৪ এলাকার রোহিঙ্গা জোবায়েরের চায়ের দোকানের উত্তর পার্শ্বে থেকে তাকে গ্রেফতার করা হয়। 

১৪ এপিবিএনের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ ইকবাল বলেন, ভোর ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার, সহকারী পুলিশ সুপার অংশু কুমার দেব এর নেতৃত্বে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের আওতাধীন রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-৮/ওয়েস্ট এর মেইন-ব্লক-বি, সাব-ব্লক-আই/১৪ এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান,এসময় গ্রেফতার রোহিঙ্গার দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোমরের ডানপাশে গোঁজানো অবস্থায় ১টি বিদেশী পিস্তল যার ম্যাগজিনে ৫ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।  গ্রেফতারকৃত রোহিঙ্গার বিরুদ্ধে মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।  ক্যাম্প হেফাজতে নিয়ে আসা হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়