শিরোনাম
◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা : সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ আহত ২০

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাড়ে ১৭ লাখ টাকার মালামাল উদ্ধার ছাত্রদল নেতার গুদাম থেকে 

নেত্রকোনার কলমাকান্দায় ইউনিয়ন ছাত্রদল সভাপতি এরশাদুর রহমান বিদ্যুতের গুদাম থেকে কম্বলসহ সাড়ে ১৭ লাখ টাকার মালামাল উদ্ধার করেছে যৌথবাহিনী।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার রংছাতি ইউনিয়নের মুন্সিপুর গ্রামের ছাত্রদল সভাপতির গুদামে অভিযান পরিচালনা করে যৌথবাহিনী।

এ সময় কম্বল ছাড়াও সিগারেটের ফিল্টার মোড়ানো খালি সিগারেট উদ্ধার করা হয়। এরশাদুর রহমান বিদ্যুৎ উপজেলার রংছাতি ইউনিয়ন ছাত্রদল সভাপতি।

বিষয়টি নিশ্চিত করেন কলমাকান্দা উপজেলার সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্পের কমান্ডার মো. আসিফ প্রামাণিক নুহাশ।

স্থানীয় ও সেনাবাহিনী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কলমাকান্দা ক্যাম্প ক্যাপ্টেন মো. আসিফ প্রামাণিক নুহাসের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে।

অভিযানে উপজেলার রংছাতি ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো. এরশাদুর রহমান বিদ্যুতের মুন্সিপুর গ্রামের গুদাম থেকে ৩৩১ পিস কম্বল ও ১ লাখ ৪০ হাজার পিস সিগারেটের ফিল্টার জব্দ করা হয়। জব্দ কম্বল ও সিগারেট ফিল্টারের মূল্য ১৭ লাখ ৪৮ হাজার ৫০০ টাকা। তবে অভিযানে চোরাকারবারিদের কাউকে আটক করতে পারেনি যৌথবাহিনী।

নেত্রকোনা সেনাবাহিনীর ক্যাম্পের মেজর জিসানুল হায়দার জানান, যৌথবাহিনীর অভিযানে ভারতীয় কম্বল ও সিগারেট ফিল্টার জব্দ করা হয়েছে। জব্দ এসব মালামাল বিজিবির কাছে হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। উৎস: কালবেলা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়