শিরোনাম
◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা : সংঘর্ষে পুলিশ, সাংবাদিকসহ আহত ২০

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০৬ দুপুর
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপালগঞ্জে বিদ্যুৎবিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৫

গোপালগঞ্জের মুকসুদপুরে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় সতীশ রায় ঠাকুর (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচ জন।

গতকাল মঙ্গলবার রাতে মুকসুদপুর উপজেলার মহিষতুলী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তফা কামাল জানান, বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে ওই গ্রামের সুদীপ মৌলিক ও মিলন মন্ডলের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে দুই বংশের লোকজনের মধ্যে লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষ শুরু হয়।

এ সময় একই গ্রামের সতীশ রায় ঠাকুর ঠেকাতে গেলে পেছন দিক থেকে তাঁর মাথায় আঘাত লাগে। এতে ঘটনাস্থলেই সতীশ নিহত হন। এ ঘটনার পর অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভন জানান, সতীশ রায় ঠাকুরকে রাত সাড়ে ১২টার দিকে হাসপাতালে নিয়ে আসা হলেও আসার আগেই তিনি মারা যান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়