শিরোনাম
◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ আমরা আগামী বৃহস্পতিবার পর্যন্ত রাষ্ট্রপতিকে সময় দিয়েছি : সারজিস-হাসনাত (ভিডিও) ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য  ◈ বঙ্গভবনের ব্যারিকেড ভাঙার চেষ্টা, বিক্ষোভের সময় সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ আহত ৩ (ভিডিও) ◈ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আলফাডাঙ্গায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের গুলি

সনত চক্র বর্ত্তী ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় এক তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের গুলিতে দুজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ দুইজন হলেন- হাফিজুর রহমান (২৪) ও খাইরুল ইসলাম (২৩)। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের স্বপ্ননগর এলাকায় এ ঘটনা ঘটে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে এক তরুণ তার বান্ধবীকে নিয়ে স্বপ্ননগরে ঘুরতে যান। এসময় ওই এলাকায় থাকা ছয়/সাতজন বখাটে ঘুরতে যাওয়া তরুণীকে উত্ত্যক্ত করে। একপর্যায়ে ওই বখাটেদের সঙ্গে কথা-কাটাকাটি হয় ঘুরতে যাওয়া ওই তরুণীর বন্ধুর। পরে ওই তরুণীর বন্ধু তার পরিচিত কয়েকজনকে ডেকে আনলে বখাটেরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে দুজন আহত হয়। এসময় পালিয়ে যায় বখাটেরা। পরে আহতের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে হাফিজুরের মাথার ডান পাশে ও খাইরুলের পায়ে গুলিবিদ্ধ হয়।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা  বলেন, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কাজ করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়