শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪৭ বিকাল
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে যুবকের লাশ উদ্ধার

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুকুর থেকে ভাসমান অবস্থায় আশরাফ আলী (৩৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার পূর্ণিমাগাতী ইউনিয়নের দহপাড়া গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আশরাফ আলী উল্লাপাড়ার পূনিমাগাতী ইউনিয়নের বামন ঘিয়ালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পারিবার সূত্রে জানা যায়, গত ৩ দিন আগে কাজের সন্ধানে বাড়ি থেকে বের হয় আশরাফ আলী। এপরে তিনি বাড়িতে ফেরেনি। সকল আত্মীয় স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে দহপাড়া গ্রামের পুকুরে অজ্ঞাত ব্যক্তির লাশ ভাসতে দেখে পায় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যরা লাশটি আশরাফ আলীর বলে শনাক্ত করে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ  রাকিবুল হাসান জানান, পুকুরে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দেয়। পরে সেখানে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শহীদ এম মুনসুর আলীর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়