শিরোনাম
◈ তিন দিনের মাথায় ফের সোনার দামে নতুন ইতিহাস ◈ পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে পুলিশে দিল জগন্নাথ শিক্ষার্থীরা ◈ জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী ◈ বুধবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ◈ রাষ্ট্রপতিকে অপসারণের বিষয়ে এখন পর্যন্ত উদ্যোগ নেওয়া হয়নি : প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব (ভিডিও) ◈ সেন্টমার্টিনে পর্যটকরা যেতে পারবেন, তবে থাকছে নানান বিধি নিষেধ (ভিডিও) ◈ প্রবাসী সরকার গঠন নিয়ে রাজনীতিতে নতুন আলোচনা ◈ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন সমন্বয়ক হাসনাত ◈ জীবন দিতে প্রস্তুত আছি, ফ্যাসিস্টদের উত্থান সহ্য করা হবে না: বিক্ষোভ কর্মসূচিতে সারজিস ◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫১ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গুমের শিকার ব্যক্তিদের তথ্য সংগ্রহ আজ থেকে শুরু

আওয়ামী লীগ সরকারের সময়ে গুমের শিকার ব্যক্তিদের তথ্য সংগ্রহ আজ রোববার থেকে শুরু হয়েছে। ২০১০ সালের ১লা জানুয়ারি হতে চলতি বছরের ৫ই আগস্ট পর্যন্ত গুমের ঘটনা তদন্তে সরকার গঠিত কমিশন অব ইনকোয়ারি এ তথ্য সংগ্রহ শুরু করেছে।

আগামী ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত কমিশনের কাছে অভিযোগ দাখিল করা যাবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযোগ দায়ের করা যাবে।

ভিকটিম পরিবারের সদস্যরা সশরীরে কমিশনের কার্যালয়ে উপস্থিত হয়ে কিংবা ডাকযোগে অথবা কমিশনের ই-মেইলে লিখিতভাবে গুমের অভিযোগের তথ্য জানাতে পারবেন।

কমিশনের কার্যালয়ের ঠিকানা-৯৬, গুলশান অ্যাভিনিউ, ঢাকা-তে গিয়ে সরাসরি অভিযোগ করা যাবে। এছাড়া কমিশনের ই-মেইল edcommission.bd@gmail.com-তে যোগাযোগ করা যাবে। একসঙ্গে হটলাইন নম্বর ০১৭০১৬৬২১২০ ও ০২–৫৮৮১২১২১ তে যোগাযোগ করতে পারবেন ভিকটিম পরিবারের সদস্যরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়