শিরোনাম
◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত ◈ ব্যয় কমাতে কমনওয়েলথ গেমস থেকে বাদ পড়লো ক্রিকেট ◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও)

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫১ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গুমের শিকার ব্যক্তিদের তথ্য সংগ্রহ আজ থেকে শুরু

আওয়ামী লীগ সরকারের সময়ে গুমের শিকার ব্যক্তিদের তথ্য সংগ্রহ আজ রোববার থেকে শুরু হয়েছে। ২০১০ সালের ১লা জানুয়ারি হতে চলতি বছরের ৫ই আগস্ট পর্যন্ত গুমের ঘটনা তদন্তে সরকার গঠিত কমিশন অব ইনকোয়ারি এ তথ্য সংগ্রহ শুরু করেছে।

আগামী ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত কমিশনের কাছে অভিযোগ দাখিল করা যাবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযোগ দায়ের করা যাবে।

ভিকটিম পরিবারের সদস্যরা সশরীরে কমিশনের কার্যালয়ে উপস্থিত হয়ে কিংবা ডাকযোগে অথবা কমিশনের ই-মেইলে লিখিতভাবে গুমের অভিযোগের তথ্য জানাতে পারবেন।

কমিশনের কার্যালয়ের ঠিকানা-৯৬, গুলশান অ্যাভিনিউ, ঢাকা-তে গিয়ে সরাসরি অভিযোগ করা যাবে। এছাড়া কমিশনের ই-মেইল edcommission.bd@gmail.com-তে যোগাযোগ করা যাবে। একসঙ্গে হটলাইন নম্বর ০১৭০১৬৬২১২০ ও ০২–৫৮৮১২১২১ তে যোগাযোগ করতে পারবেন ভিকটিম পরিবারের সদস্যরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়