শিরোনাম
◈ ঘূর্ণিঝড় ‘দানা’ কতটুকু তাণ্ডব চালাতে পারে বাংলাদেশে  ◈ স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় দাবি : তিতুমীর কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ, মহাখালীতে তীব্র যানজট ◈ সচিবালয়ে ঢুকে পড়া ২৮ জনকে মুচলেকায় মুক্তি, ২৬ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা (ভিডিও) ◈ সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ মামলায় খালাস পেলেন মামুনুল হক ◈ চট্টগ্রামে টায়ার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট ◈ কানাডা সফরে ভিসা সহজীকরণ-প্রতিরক্ষা সহযোগিতায় ওপর গুরুত্বারোপ সেনাপ্রধানের ◈ তোপের মুখে জাস্টিন ট্রুডো ◈ বিপিএলে ঢাকা ক্যাপিটালসের প্রধান কোচ সুজন ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে দ্বিধাবিভক্ত বিএনপি ◈ সন্ত্রাসবিরোধী আইনে ছাত্রলীগের বিবৃতি প্রচার নিষিদ্ধ

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৩ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক এমপি শাহে আলমকে মারধরের পর থানায় দিলো জনতা

বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম তালুকদারকে মারধরের পর থানায় দিয়েছে সাধারণ মানুষ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে তাকে রাজধানীর গুলশান থানায় সোপর্দ করেন তারা।

গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার রিয়াজুল হক বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, শাহে আলমকে হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে, চাঁদার দাবিতে হামলা মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে শাহে আলম তালুকদারের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন সৈয়দ আতিকুর রহমান নামে এক বীর মুক্তিযোদ্ধার ছেলে। মামলায় শাহে আলমের সঙ্গে তার তিন ভাইসহ ১৪ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

গত ১১ সেপ্টেম্বর বরিশাল জ্যেষ্ঠ বিচারিক হাকিম শারমিন সুলতানা সুমি অভিযোগ তদন্ত করে সিআইডিকে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়