শিরোনাম
◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও) ◈ গাজাফেরত অনেক ইসরায়েলি সেনা আত্মহত্যা করছেন, ভুগছেন অবসাদে: সিএনএন-এর প্রতিবেদন ◈ বদলে গেল ট্রাস্ট ব্যাংকের নাম ◈ ২৫২ জন এসআইকে অব্যাহতি, ২০ বছর পর হলেও চাকরি ফেরত পাবেন তারা : আশরাফুল খোকন ◈ হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা, ৩০ বাস আটকালো ঢাকা কলেজ শিক্ষার্থীরা ◈ শেখ হাসিনার পদত্যাগ প্রসঙ্গ নতুন করে তোলা সন্দেহজনক : নজরুল ইসলাম খান ◈ যে কারণে ২৫২ এসআইকে অব্যাহতি দেয়া হল, জানালেন স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ রাষ্ট্রপতির পদত‍্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে আন্দোলনকারীরা (ভিডিও) ◈ সাগরে নিম্নচাপ, ৪ সমুদ্রবন্দরে সতর্কতা সংকেত

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে নৌকা ডু‌বির ঘটনায় ৩জ‌নের লাশ উদ্ধার 

কল্যান বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতি‌নি‌ধি : চট্টগ্রা‌মের বাঁশখালীর শে‌খেরখীল এলাকার আবদুল খা‌লেক কোম্পানীর মা‌লিকাধীন আল্লাহর মা‌লিক ফি‌শিং বোট‌টির নি‌খোঁজ ৩‌ জে‌লের লাশ উদ্ধার ক‌রে শ‌নিবার দাফন করা হ‌য়ে‌ছে । নিহ‌তের ম‌ধ্যে আবদুর নুর মা‌ঝি(৩৬) ও ‌মোঃ নুরুল আ‌মিন (৪৫) এর লাশ শ‌নিবার (১৪‌ সে‌প্টেম্বর) সকা‌লে ও  বিকা‌লে পৃথক জানাযা শে‌ষে শে‌খেরখীল টেকপাড়া এলাকায় দাফন করা হয় । 

অপর‌দি‌কে মোঃ হোছাইন (৩২)এর চক‌রিয়ার রাজাখালী  এলাকায় নিজ বা‌ড়ি দাফন করা হয় ব‌লে পা‌রিবা‌রিক সু‌ত্রে জানা য়ায় । স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সু‌ত্রম‌তে, শে‌খেরখীল এলাকার আবদুল খা‌লেক কোম্পানীর মা‌লিকাধীন আল্লাহর মা‌লিক ফি‌শিং বোট‌টি বুধবার বিকাল ৩টা সাগ‌রে ছে‌ড়ে যায়, বৃহস্প‌তিবার ঝ‌ড়ের কবলে কক্সবাজা‌রের ইনানী এলাকায় ঝ‌ড়ো কব‌লে পড়‌লে ১৭ জন মা‌ঝি মাল্লাসহ ম‌ধ্যে ৩ জন নি‌খোঁজ হয়। প‌রে তা‌দের ম‌ধ্যে জে‌লে চক‌রিয়ার রাজাখালী ‌মোঃ হোছাইন (৩২)ও শে‌খেরখীল টেকপাড়া এলাকায় মোঃ নুরুল আ‌মিন (৪৫) এর লাশ কক্সবাজা‌রের ইনানী এলাকায় শুক্রবার রা‌তে উদ্ধার ক‌রে । 

শ‌নিবার সকা‌লে আবদুর নুর মা‌ঝি(৩৬) লাশ কক্সবাজা‌রের বিমানবন্দর এলাকা থে‌কে পাওয়া যায় ব‌লে জানান বাঁশখালী  ফি‌শিং বোট মা‌লিক স‌মি‌তির সাধারন সম্পাদক মোঃ আবদু শুক্কুর । মোঃ নুরুল আ‌মিন (৪৫) শ‌নিবার সকাল ৯টায় জানাযা শে‌ষে দাফন করা হয় । তার ২ ছে‌লে ১ মে‌য়ে র‌য়ে‌ছে । অপর‌দি‌কে আবদুর নুর মা‌ঝি(৩৬) লাশ শ‌নিবার বিকা‌লে স্থানীয় মস‌জি‌দে নামা‌যে জানাযা শে‌ষে তার লাশ দাফন করা হয় । 

নিহত আবদুর নুর মাঝির ২ মে‌য়ে দ জন্নাতুল মাওয়া(৬), জন্নাতুল নাঈম( ৩) ১০মাস বয়সী ১‌ ছে‌লে মাসুম র‌য়ে‌ছে ব‌লে স্ত্রী রু‌বি আকতার জানান । সে কান্না জ‌ড়িত ক‌ণ্ঠে জানান ,আমা‌দের বি‌য়ে হ‌য়ে‌ছে ৬বছর হ‌য়ে‌ছে মাত্র । আ‌মি মাসুম ৩‌ ছে‌লে মে‌য়ে কোথায় যাব, কে দেখ‌বে আমার অসুস্থ ‌ছে‌লে‌কে । এ‌দি‌কে এখন পর্যন্ত শের আলী কোম্পানীর বোট, মোজা‌ম্মেল মা‌ঝির বোট, আ‌মির হো‌সে‌নের বোট, আবদুল খা‌লে‌কের বোট নি‌খোঁজ র‌য়ে‌ছে ব‌লে ব‌্যবসায়ী‌দের সু‌ত্রে জানা যায় ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়