শিরোনাম
◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও) ◈ গাজাফেরত অনেক ইসরায়েলি সেনা আত্মহত্যা করছেন, ভুগছেন অবসাদে: সিএনএন-এর প্রতিবেদন ◈ বদলে গেল ট্রাস্ট ব্যাংকের নাম ◈ ২৫২ জন এসআইকে অব্যাহতি, ২০ বছর পর হলেও চাকরি ফেরত পাবেন তারা : আশরাফুল খোকন ◈ হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা, ৩০ বাস আটকালো ঢাকা কলেজ শিক্ষার্থীরা ◈ শেখ হাসিনার পদত্যাগ প্রসঙ্গ নতুন করে তোলা সন্দেহজনক : নজরুল ইসলাম খান ◈ যে কারণে ২৫২ এসআইকে অব্যাহতি দেয়া হল, জানালেন স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ রাষ্ট্রপতির পদত‍্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে আন্দোলনকারীরা (ভিডিও) ◈ সাগরে নিম্নচাপ, ৪ সমুদ্রবন্দরে সতর্কতা সংকেত

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৫ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

সোহাগ হাসান জয়, সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দোকানের কর্মচারী শামিম শেখকে অপহরনের পর হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামী ইসমাইল শেখ (২৭) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।

গ্রেফতার আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামী ইসমাইল শেখ ওরফে রাসেল শেখ সিরাজগঞ্জ পৌরসভার মাহমুদপুর ২নং গলির মৃত সাইফুল শেখের ছেলে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (লে: কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, ২০১৬ সালের (২৫ জুন) সিরাজগঞ্জের পৌর এলাকার আলাউদ্দিন স্টোরের কর্মচারী ভিকটিম শামীম শেখ দোকানের বকেয়া টাকা উত্তোলনের জন্য জেলার উল্লাপাড়ায় যায়। ওই রাত ১০টার দিকে তার সঙ্গে দোকানের মালিক ও পরিবারের সদস্যেদের সঙ্গে কথা হয়। পরেরদিন উল্লাপাড়ার বড়হর দক্ষিণপাড়া থেকে দোকান কর্মচারী শামীম শেকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের পিতা মামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

বিষয়টি র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২ এর সদস্যরা বঙ্গবন্ধু সেতুর গোল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর অপহরণ, হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত পলাতক আসামী বিজ্ঞ আদালতের সাজা প্রদানের ১৫ দিনের মধ্যে ইসমাইল শেখ ওরফে রাসেল শেখকে গ্রেফতার করা হয়েছে। এসময় গ্রেফতার আসামীর কাজ থেকে ২টি মোবাইল, ৪টি সিম এবং নগদ ১ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়