শিরোনাম
◈ ১ কোটি ৬৩ লাখ টাকার চোরাচালানী মালামাল জব্দ করেছে বিজিবি ◈ আজারবাইজানকে "ভাল বন্ধু" হিসেবে উল্লেখ করেছেন প্রধান উপদেষ্টা ◈ এখনো ১০১ রানে পিছিয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয় এড়াতে লড়ছে শান্তরা ◈ কোটি টাকার স্পন্সর পেলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড ◈ এ সপ্তাহেই রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের আল্টিমেটাম (ভিডিও) ◈ সুখবর: প্রাথমিকে ৯৫৭২ সহকারী প্রধান শিক্ষকের পদ সৃষ্টি, আছে শর্ত ◈ পদত্যাগ করা সমন্বয়কদের নতুন সংগঠনের নাম ঘোষণা, বললেন আবারও রক্ত ঝরাতে প্রস্তুত ◈ ব্যয় কমাতে কমনওয়েলথ গেমস থেকে বাদ পড়লো ক্রিকেট ◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও)

প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৯ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৌলভীবাজারে ৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে বদলি

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মোঃ জালাল উদ্দিন। মৌলভীবাজারে ৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪ ইং, পুলিশ হেডকোয়ার্টারের অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

থানাগুলো হলো- মৌলভীবাজার সদর, রাজনগর, শ্রীমঙ্গল, কমলগঞ্জ, জুড়ী, কুলাউড়া এবং বড়লেখা। প্রজ্ঞাপনে বলা হয়, মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলামকে নৌপুলিশ, রাজনগর থানার ওসি মোঃ আব্দুছ ছালেক ও শ্রীমঙ্গল থানার ওসি মোঃ আলী মাহমুদকে সিআইডি, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়কে টুরিস্ট পুলিশে, কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তীকে পিবিআইয়ে এবং জুড়ী থানার ওসি মোঃ মেহেদী হাসান ও বড়লেখা থানার ওসি মোঃ ইয়ারদৌস হাসানকে হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়