শিরোনাম
◈ আরেক দফা বাড়ছে নীতি সুদহার, বাড়বে সব ধরনের সুদ ◈ লন্ডনে আলিশান বাড়িতেই আছেন সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান (ভিডিও) ◈ গাজাফেরত অনেক ইসরায়েলি সেনা আত্মহত্যা করছেন, ভুগছেন অবসাদে: সিএনএন-এর প্রতিবেদন ◈ বদলে গেল ট্রাস্ট ব্যাংকের নাম ◈ ২৫২ জন এসআইকে অব্যাহতি, ২০ বছর পর হলেও চাকরি ফেরত পাবেন তারা : আশরাফুল খোকন ◈ হাফ ভাড়া নিয়ে বিতণ্ডা, ৩০ বাস আটকালো ঢাকা কলেজ শিক্ষার্থীরা ◈ শেখ হাসিনার পদত্যাগ প্রসঙ্গ নতুন করে তোলা সন্দেহজনক : নজরুল ইসলাম খান ◈ যে কারণে ২৫২ এসআইকে অব্যাহতি দেয়া হল, জানালেন স্বরাষ্ট্র উপদেষ্টা ◈ রাষ্ট্রপতির পদত‍্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে আন্দোলনকারীরা (ভিডিও) ◈ সাগরে নিম্নচাপ, ৪ সমুদ্রবন্দরে সতর্কতা সংকেত

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২২ রাত
আপডেট : ২২ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে কোনো আয়নাঘর থাকবে না : নবাগত পুলিশ সুপার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : নবাগত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেছেন, চাঁপাইনবাবগঞ্জে কোনো আয়নাঘর থাকবে না। আইনে যেভাবে আছে সিআরপিসি যেভাবে আছে, আইন অনুযায়ী একজন মানুষকে যেভাবে আটকে রাখা যায়, সেভাবেই হবে। আয়নাঘর কে করেছে আমি জানার চেষ্টা করছি।’

বুধবার সকাল সাড়ে ১০টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। নবাগত পুলিশ সুপার আরও বলেন, ‘৫ আগস্টের পরে পুলিশে যে স্থবিরতা শুরু হয়েছে, আমরা তা কাটিয়ে ওঠার চেষ্টা করছি। বেশ কিছু জায়গায় পরিবর্তন আনা হয়েছে, আরও পরিবর্তন হবে। তবে এরই মধ্যে পুলিশ মাঠে কাজ শুরু করেছে। খুব শিগগিরই পুরোদমে কাজ করবে থানা-পুলিশ।

তিনি আরও জানান,  মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাবে পুলিশ, পুলিশের কোনো সদস্যও যদি জড়িত থাকে এবং তার বিরুদ্ধে যদি তথ্যপ্রমাণ মিলে তাহলে তার বরিুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে, পুলিশ আইনের মধ্যে থেকেই তার দায়িত্ব পালন করবে, কোনো রাজনৈতিক দলের হয়ে কাজ করবে না।

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপার হিসেবে যোগদান উপলক্ষে এই মতবিনিময়ের আয়োজন করে জেলা পুলিশ। পুলিশকে তথ্যদিয়ে সহযোগিতার অনুরোধ জানান, পুলিশ সুপার রেজাউল করিম।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম সাহিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অফস)  মো. নুরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) মো. জাহাঙ্গীর আলম, সদর মডেল থানার  অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাকরিয়া।

উল্লেখ্য, ২৫ তম বিসিএসের সদস্য পুলিশ সুপার রেজাউল করিম এর আগে সিরাজগঞ্জে পিবিআই-য়ে কর্মরত ছিলেন। বরগুনা জেলার পাথরঘটা উপজেলার বসিন্দা রেজাউল করিম ১৯৯২ সালে কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও ১৯৯৪ সালে বরগুনা সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে ২০০০ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে মাস্টার্স ও জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি সম্পন্ন করেন। তিনি ২০০৬ সালের ২১ আগস্ট পুলিশ বাহিনীতে যোগ দেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়