শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় বাস হেল্পারের মৃত্যু

সোহাইবুল ইসলাম সোহাগ, কুমিল্লা : কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় বাস হেল্পারের দেহ বিচ্ছিন্ন হয়ে গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এ বাস হ্যাল্পারের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৪ জন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় ৪ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের কমলাপুর কসমস পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাসুদ রানা।

স্থানীয়দের বরাতে তিনি বলেন, চট্টগ্রামমুখী আনন্দ এন্টারপ্রাইজের একটি বাস দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এসময় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। নিহত ব্যক্তি বাস চালকের সহকারী। তবে আমরা এখনো পরিচয় নিশ্চিত হতে পারিনি।

তিনি আরও বলেন, মরদেহ এবং দুর্ঘটনাকবলিত বাস ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। স্থানীয়দের সহায়তায় আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়