শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক ট্রাফিক ইন্সপেক্টরের ৪ কোটি টাকার সম্পদ জব্দ

ট্রাফিক ইন্সপেক্টরের স্ত্রীর নামে ফরিদপুর, খুলনা ও গোপালগঞ্জে তিন কোটি টাকার জমি এবং পাঁচতলা ভবনসহ বেশ কয়েকটি ফ্ল্যাট রয়েছে বলে জানায় দুদক।

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ফরিদপুরের সাবেক ট্রাফিক ইন্সপেক্টর তুহিন লস্কর ও তার স্ত্রীর ব্যাংক হিসাব স্থগিতের পাশাপাশি সম্পত্তি জব্দ করেছে দুদক।

সোমবার তুহিনের নামে একটি ও তার স্ত্রী জামিলা পারভিনের নামে দুটি ব্যাংক হিসাব স্থগিত এবং কয়েকটি স্থাবর সম্পত্তি জব্দ করে সাইনবোর্ড সাটিয়ে দেওয়া হয়েছে বলে জানান দুদক ফরিদপুরের উপ-সহকারী পরিচালক মো. ইমরান আকন।

এর আগে ৪ সেপ্টেম্বর ফরিদপুরের জেলা দায়রা জজ আদালতের জ্যেষ্ঠ বিচারক মো. আকবর আলী শেখ এসব সম্পত্তি ক্রোকের নির্দেশ দেন।

রেজাউল করিম জানান, তুহিন লস্করের নামে একটি ও তার স্ত্রী জামিলার নামে দুটি ব্যাংক হিসাবে মোট এক কোটি ছয় লাখ ১৭ হাজার ২৯১ টাকা রয়েছে। এ ছাড়া জামিলার নামে ফরিদপুর, খুলনা ও গোপালগঞ্জে দুই কোটি ৮১ লাখ টাকার জমি ও পাঁচতলা ভবনসহ বেশ কয়েকটি ফ্ল্যাট রয়েছে।

তবে তুহিন লস্করের স্ত্রীর আয়ের কোনো উৎস না থাকলেও ‘ভুয়া ব্যবসা’ দেখিয়ে তিনি এ সম্পদ অর্জন করেছেন বলে দুদকের এই কর্মকর্তার ভাষ্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়