শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৩৪ দুপুর
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনববাগঞ্জে ৯টি দেশীয় অস্ত্র উদ্ধার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনববাগঞ্জে একটি আম বাগানের জঙ্গলের ভিতর থেকে পরিত্যক্ত অবস্থায় ৯টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব-৫। এছাড়াও সেখান থেকে ৯শ’ ৩০ গ্রাম হেরোইন ও ১৩৮ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

শনিবার রাতে চাঁপাইনববাগঞ্জে শহরের ফকির পাড়া কলেজ রোড এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র  ও মাদক উদ্ধার করে।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে শহরের দিকে আসছে। এমন সংবাদ পাওয়ার পর ফকির পাড়া কলেজ রোড এলাকায় অভিযান চালায়। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক এবং দেশীয় অস্ত্র জংগলের ভিতরে ফেলে দৌড়ে পালিয়ে যায়। এ সময় ৯টি দেশীয় অস্ত্র, ৯শ’ ৩০ গ্রাম হেরোইন ও ১৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়