শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে শিশু ধর্ষনের দায়ে একজনের যাবজ্জীবন

মোঃ মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় শিশু (০৭) ধর্ষনের দায়ে দুলাল (১৮) নামের একজনের যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সে সংঙ্গে ৫০ হাজার টাকা করে জরিমানারও আদেশ দেন।
বুধবার বেলা ১১ টার দিকে নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।
 
দন্ডপ্রাপ্ত দুলাল বাগাতিপাড়া উপজেলার চাইপাড়া এলাকার মোস্তাকিন এর ছেলে।
 
মামলা সুত্রে জানা যায়, ২০১১ সালের  ২ জুলাই বেলা ১১টার দিকে ভিকটিম শিশুটিকে পেয়ারা দেয়ার কথা বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষন করে। এঘটনায় শিশুটি গুরতর অসুস্থ হয়ে পড়ে। পরে শিশুটি তার বাবা মাকে ঘটনাটি জানালে চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় পরের দিন ভিকটিমের দাদা আব্দুল আজিজ বাদি হয়ে বাগাতিপাড়া থানায় দুলালকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করেন। মামলা রুজু হলে ২৪ জুলাই দুলালকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে পুলিশ।
 
নাটোর জেলা ও দায়রা জজ আদালতের সরকারী কৌশুলি আনিছুর রহমান জানান,  দীর্ঘ ১৩ বছর মামলাটি স্বাক্ষ্য প্রমান শেষে সন্দেহাতীত ভাবে দোষী সাবস্ত হওয়ায় দুলালকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানার করে আদেশ দিয়েছেন আদালত। জরিমানার অর্থ ভিকটিম পাবেন বলে আদেশে উল্লেখ করা হয়। 
  • সর্বশেষ
  • জনপ্রিয়