শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ০১:২৯ দুপুর
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে ছাই, ৪০ লাখ টাকার ক্ষতি 

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীর প্রাণকেন্দ্র চৌরাস্তায় অগ্নিকাণ্ডে ৫টি দোকান সম্পন্ন পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। ফায়ার সার্ভিসের ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। 

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বোয়ালমারী পৌরসদরের প্রাণকেন্দ্র চৌরাস্তায়  সংলগ্ন এলাকায় এ ভয়াবহ অগ্নিকাণ্ডের  ঘটনা ঘটে।

আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন- লন্ড্রি ব্যবসায়ী মিন্টু রায়, ওষুধ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী মো. আকিজ মোল্যা, ক্ষুদ্র যন্ত্রাংশ ও মোটর মেরামত কারবারি মো. মিতুল শেখ, বালু, মাটি ব্যবসায়ী রওশন মোল্যা ও সেলুন ব্যবসায়ী গৌতম। 


স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১২টার দিকে স্টেশন রোডের উত্তর পাশে টিনশেট একটি দোকানে ধোঁয়া দেখতে পায় পথচারীরা। মুহূর্তে কালো ধোঁয়ায় চারপাশ আচ্ছন্ন হয়ে পড়ে। এসময় বোয়ালমারী ফায়ার ব্রিগেড এন্ড সিভিল সার্ভিসকে খবর দিলে অগ্নিনিবারক একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে। ততসময় টিনসেট ঘরের ৫ টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়দের সহায়তায় ফায়ারসার্ভিস দল প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার রনেন্দ্র নাথ চৌধুরী জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে আমাদের অগ্নিনির্বাপক দল স্থানীয়দের সহায়তায় পানি দিয়ে ১ ঘন্টা চেষ্টার করে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে ৫টি দোকানের সব কিছু পুড়ে গেছে। তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারবো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়