শিরোনাম
◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া

প্রকাশিত : ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১১:২৭ দুপুর
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেনাপোলে ছাত্রলীগ নেতার প্রেস লেখা বাইকে বিপুল পরিমান ফেনসিডিল

আজিজুল হক বেনাপোল (যশোর) প্রতিনিধি: শোরের বেনাপোল সীমান্ত থেকে শেখ মফিজুর রহমান নামে এক ছাত্রলীগ নেতাকে  ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে  বর্ডার গার্ড  বিজিবি।

শনিবার (৩১ আগস্ট) বিকালে বেনাপোল পোর্টথানার বুজতলা ব্রিজের উপর থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করে । সে সাংবাদিকতার সাইন বোর্ড ব্যবহার করে দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিল। আটক শেখ মফিজুর রহমান মফিজ বেনাপোল পোর্ট থানার গাজীপুর গ্রামের মৃত শওকত আলীর ছেলে। সে বেনাপোল পৌর ছাত্রলীগের যুগ্ম আহবাহক।

বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্টের কোম্পানী কমান্ডার মনিরুল ইসলাম জানান, গোঁপন সংবাদের মাধ্যমে জানতে পারি বেনাপোল সীমান্তে হতে এক মাদক ব্যবসায়ী বিপুলরপরিমানে মাদক নিয়ে যশোরের পথে রওনা দিয়েছে। পরে অভিযান চালিয়ে তাকে একটি মটরসাইকেলসহ ধরা হয়। এসময় তার কাছে থাকা ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিল ও বাইকের আনুমানিক বাজার  মূল্য দুই লক্ষ এগারো হাজার পাঁচ শত টাকা। 

তিনি আরও জানান, আটক মাদক বিক্রেতা বাংলাদেশ ছাত্রলীগের  বেনাপোল পৌর শাখার যুগ্ন আহ্বায়ক পরিচয় দেয়। তার কাছ থেকে  দৈনিক নাগরিক ভাবনা ও এবং জাতীয় সংবাদিক সংস্থার শার্শা শাখার দপ্তর সম্পাদকের পরিচয় পত্র পাওয়া গেছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী জানান, মাদক নির্মূলে সীমান্তে বিজিবির কঠোর নজরদারি রাখা হয়েছে। আটক আসামী সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে বিভিন্ন অবৈধ পন্থায় স্বল্প মূল্যে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে যশোর সহ দেশের বিভিন্ন জেলায় অধিক দামে সরবরাহ করে থাকে। ফেন্সিডিল সহ আটক মফিজ একটি পত্রিকার কার্ড বহন করে তার ব্যবহৃত মটরসাইকেলে প্রেস স্টিকার লাগিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘদিনধরে ব্যবসা পরিচালনা করে আসছে। আটক মফিজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ  করা হয়েছে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়