শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৪ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাতের আঁধারে ঘরে ঘরে সহায়তা পৌঁছে দিলো শিবির কর্মীরা

চক্ষু লজ্জায় যেসকল দুর্গত পরিবার চাইতে পারে না, মিডিয়া ও ক্যামেরার সামনে আসতে যারা ইতস্তত ও অপমানবোধ করে, যারা নীরবে কষ্ট সহ্য করে মানুষের দৃষ্টির আড়ালে থেকে যায়- বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম জেলা উত্তরের উদ্যোগে এমন সব পরিবারকে খুঁজে খুঁজে রাতের আঁধারে গোপনে গোপনে ফুড প্যাক, বস্ত্র ও অন্যান্য সহায়তা দিয়ে আসছে।

শনিবার দিবাগত রাতে মিরসরাই উপজেলার ১ নম্বর করেরহাট ও ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ২৬০ পরিবারের মাঝে এই সকল উপহার ও সহায়তা প্রদান করা হয়েছে।

এবিষয়ে চট্টগ্রাম জেলা উত্তরের সেক্রেটারি মাঈন উদ্দিন রায়হান বলেন, সুষম বণ্টনে আমরা বদ্ধপরিকর, প্রকাশ্যে চাইতে যারা কুণ্ঠাবোধ করে, দিনের আলোতে চক্ষু লজ্জায় যারা চাইতে বা নিতে পারে না- আমরা মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য গোপনে আমরা সেই সকল মানুষের দুয়ারে, দ্বারপ্রান্তে খাদ্য, বস্ত্র ও তোষক পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছি এবং এক্ষেত্রে অনেকটাই সফল হয়েছি। প্রথমবারে দুটি ইউনিয়নে ক্ষতিগ্রস্ত ২৬০ পরিবারের পাশে দাঁড়িয়েছি। আমাদের এই প্রয়াস, প্রচেষ্টা অব্যাহত থাকবে। এজন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

বাংলাদেশ ইসলামি ছাত্রশিবির চট্টগ্রাম জেলা উত্তরের সেক্রেটারি মাঈন উদ্দিন রায়হান, করেরহাট শিবির সভাপতি আলতাফসহ স্থানীয় শিবিরের নেতা কর্মীরা রাতের আঁধারের ত্রাণসামগ্রী ও বস্ত্র পৌঁছে দেয়ার সময় উপস্থিত ছিলেন। নয়া দিগন্ত

  • সর্বশেষ
  • জনপ্রিয়