শিরোনাম
◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? ◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া

প্রকাশিত : ৩০ আগস্ট, ২০২৪, ০৫:৪৮ বিকাল
আপডেট : ১০ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বজ্রপাতে এক মৎস্যজীবীর মৃত্যু 


ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়াঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভেসাল জাল দিয়ে মাছ ধরতে গিয়ে মিজানুর রহমান নামে এক মৎস্যজীবীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ( ২৯ আগস্ট ) রাত আনুমানিক সাড়ে দশটার দিকে উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়ায় এ ঘটনা ঘটে। 


নিহত মিজানুর রহমান ( ৪৫ ) বড়ধুশিয়া পশ্চিম পাড়া এলাকার ময়নাল মিস্ত্রি বাড়ির মৃত আলী হোসেনের ছেলে। তিনি ভেসাল জাল দিয়ে মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন। স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন বৃহস্পতিবার রাতে বজ্রসহ বৃষ্টি হচ্ছিল। এ সময় মিজান তার খালের ওপর পাতা ভেসাল জাল দিয়ে মাছ শিকার করছিলেন। পরে আনুমানিক সাড়ে দশটার দিকে মিজানের ভেসাল জালের নিকটে প্রচণ্ড শব্দে বজ্রপাত হয়। এ সময় স্থানীয়রা এগিয়ে গিয়ে দেখেন মিজান অচেতন অবস্থায় পড়ে আছেন। তার শরীরের বিভিন্ন জায়গায় ঝলসে যাওয়ার মতো চিহ্ন দেখেন তারা। স্থানীয়দের ধারণা মিজানুর রহমানের বজ্রপাতেই মৃত্যু হয়েছে। বড়ধুশিয়া বাজারের ঔষধ ব্যবসায়ী মো. সুমন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মিজানুর রহমান ভেসাল জাল দিয়ে মাছ ধরে বিক্রি করতেন। বৃহস্পতিবার রাতেও তিনি তার ভেসাল জাল দিয়ে মাছ ধরছিলেন। সেসময় তিনি বজ্রপাতে ঝলসে মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়