শিরোনাম
◈ মধ্যরাতে পঞ্চগড় এক্সপ্রেসের ৬ বগি লাইনচ্যুত, ভোগান্তিতে যাত্রীরা ◈ ছাত্রলীগ নিষিদ্ধ করায় ছাত্র সংগঠনগুলোর আচরণে কোনো পরিবর্তন আসবে? ◈ মসজিদ দখল নেওয়াকে কেন্দ্র করে তাবলীগ জামাতের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩০ (ভিডিও) ◈ ২৪ কোটি ডলার রিজার্ভ বেড়েছে এক মাসে  ◈ সমন্বয়কের ভুয়া পরিচয়ে স্বর্ণালংকার-টাকা লুট, আটক ২ ◈ সেনাপ্রধান ও সেনা কর্মকর্তাদের অপসারণের তালিকা নিয়ে ওয়াশিংটন পোস্টের নামে ভুয়া প্রতিবেদন প্রচার ◈ এসবি-পিবিআই-শিল্পাঞ্চলে পুলিশে প্রধান হলেন যারা ◈ সরকারি চাকরিতে নিষিদ্ধ সংগঠনের কর্মীরা যুক্ত হতে পারবে না ◈ তুরস্কের রাজধানী আঙ্কারায় সশস্ত্র হামলায় নিহত ৫ ◈ ঘূর্ণিঝড় "দানা'' বাংলাদেশে আঘাত হানার আশংকা নেই

প্রকাশিত : ৩০ আগস্ট, ২০২৪, ০১:১৭ দুপুর
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০৪:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঠাকুরগাঁওয়ে সীমান্তে বিএসএফ’র গুলিতে অজ্ঞাত ব্যক্তি নিহত

ঠাকুরগাঁও ॥  ঠাকুরগাঁওয়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে অজ্ঞাত এক জনের নিহতের ঘটনা ঘটেছে। তবে পতাকা বৈঠকে নিহতের পরিচয় সনাক্ত করতে না পারায় মরদেহ নিয়ে যায় বিএসএফ।

বৃহস্পতিবার ভোর ৪ টার সময় জেলার পীরগঞ্জ উপজেলার ফকিরগঞ্জ সীমান্তের ৯নং সেনগাঁও ইউনিয়নের বেলদহ গ্রামে গুলিবিদ্ধ হয়ে নিহতের এ ঘটনা ঘটে।

পীরগঞ্জ উপজেলার সেনগাঁও ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গভীর রাতে ফকিরগঞ্জ সীমান্তের ৩৪২/৭ এস পিলার এলাকায় গুলি করে বিএসএফ। এতে এক জনের মৃত্যু হয়। বিএসএফ তার লাশ বাংলাদেশ সীমান্তের অভ্যন্তর থেকে ভারতে নিয়ে যায়।

এ মর্মে বৃহস্পতিবার বিকেল ৫ টা ৩০ মিনিটে ফকিরগঞ্জ সীমান্ত পিলার ৩৪২/৭ এস এর নিকটে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয় ৷ পতাকা বৈঠকে ৪২ বিজিবির পক্ষে ফকিরগঞ্জ ক্যাম্প কমান্ডর সুবেদার ঠান্ডু মিয়া এবং বিএসএফ এর পক্ষে উত্তর দিনাজপুর চৈনগর ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর সার্ভা রঞ্জন কুমার নের্তৃত্ব দেন ৷ পতাকা বৈঠকে মৃত ব্যাক্তি বাংলাদেশী কিনা তা সনাক্ত না হওয়ায় এবং মৃত ব্যক্তির বাংলাদেশী কোন আত্মীয় - স্বজন বিজিবির নিকটে লাশের দাবী না করায় বিজিবির পক্ষ থেকে সে লাশ গ্রহন করেনি ৷ পরবর্তীতে অজ্ঞাত ব্যক্তির লাশটি ভারতের উত্তর দিনাজপুর চৈনগর ক্যাম্প এর বিএসএফ সদস্যরা নিজেদের হেফাজতে নিয়ে যায়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়