শিরোনাম
◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে

প্রকাশিত : ২৯ আগস্ট, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে ভুল চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যু, ভুল চিকিৎসার অভিযোগ স্বজনদের

মোঃ   মনজুরুল ইসলাম   নাটোর প্রতিনিধিঃ নাটোরে মাথার টিউমার অপারেশনের সময় আসিফ হোসেন নামে ৯ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শিশু আসিফ রাজশাহীর পুঠিয়া থানার দমদমা গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

তবে পরিবারের দাবী চিকিৎসকের ভুলে শিশুটির মৃত্যু হয়েছে। 


সদর থানার ওসি মিজানুর রহমান জানান, শিশু আসিফের মাথায় একটি টিউমার দেখা যায়। বিষয়টি নিয়ে শিশুটির বাবা আসাদুল পল্লী চিকিৎসক হাবিবুর রহমান হাবিবের সাথে পরামর্শ করে। আসাদুলকে পল্লী চিকিৎসক হাবিব অপারেশন করার পরামর্শ দিয়ে তার বাচ্চাকে নিয়ে ফার্মেসীতে আসতে বলেন। পল্লী চিকিৎসকের কথামতো বুধবার সকালে রেনু ফার্মেসীতে আসেন শিশুর বাবা, মা ও স্বজনরা।

পরে দুপুরে শিশু আসিফের মাথার টিউমার অপারেশন করেন পল্লী চিকিৎসক হাবিব। এ সময় তার  শিশুটি মারা গেলে হাবিব শিশুটির বাবা মাকে জানান অপারেশনের পর শিশুটি ঘুমাচ্ছে। এসময় চিকিৎসক হাবিবের কথা এলোমেলো মনে হলে শিশু আসিফের স্বজনরা চিৎকার চেচামেচি করতে থাকে।

এসময় স্থানীয়রা গিয়ে শিশুটিকে মৃত অবস্থায় দেখে সেই চিকিৎসককে অবরুদ্ধ করে সেনা বাহিনীর সদস্য সহ পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পল্লী চিকিৎসক হাবিবুর রহমান হাবিব ও তার বাবা ফার্মেসী মালিক হাছেন আলীকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়