শিরোনাম
◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা

প্রকাশিত : ২৯ আগস্ট, ২০২৪, ১০:০৮ দুপুর
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপি নেতার গাড়িতে হামলার ঘটনায় ১০২ জন আ:লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিনা আফরিন,পটুয়াখালী :  ২০২৩ সালের ৮ এপ্রিল কেন্দ্রীয়  বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, এয়ার ভাইস মার্শাল (অব.) আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীর গাড়ি বহরে হামলা ও ভাংচুরের অভিযোগে  আওয়ামী লীগের ১০২ জন নেতাকর্মীকে আসামি করে মির্জাগঞ্জ  থানায় মামলা দায়ের করা হয়েছে। 

সোমবার ( ২৬ আগস্ট) রাতে আলমগীর হোসেন নামে এক ব্যক্তি বাদি হয়ে মির্জাগঞ্জ থানায় এ মামলাটি দায়ের করেন।

এজাহারে আওয়ামী লীগের ১০২ জন নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। একই সাথে এ ঘটনায় অজ্ঞাতনামা আসামী করা হয়েছে আরও ৫০-৬০ জনকে। বিষয়টি মঙ্গলবার ২৭ আগষ্ট সকালে মুঠোফোনে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ  হাফিজুর রহমান।

উল্লেখ্য, ২০২৩ সালের ৮ এপ্রিল বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচি তে অংশগ্রহণ করতে   মির্জাগঞ্জ উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনে আসার পথে  কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে শতাধিক বিএনপির নেতাকর্মীরা এ কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে বেলা ১১টার দিকে উপজেলার সুবিদখালী তিন রাস্তার মোড়ে হামলার ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মো. নাজমুল মৃধা ও সদস্য মো. আল-আমিন এবং উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা বেগম অহত হন। এ সময় একটি মাইক্রোবাস এবং বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

ওসি হাফিজুর রহমান বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীর গড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনায় ১০২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫০-৬০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়