শিরোনাম
◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ

প্রকাশিত : ২৮ আগস্ট, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় চোরাইকৃত ২২ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ এক নারী গ্রেফতার

মোঃরফিকুল ইসলাম মিঠু : রাজধানীর উত্তরা এলাকার একটি বাসায় চুরির ঘটনায় নগদ টাকা, বিভিন্ন দেশের মুদ্রা ও ২২ ভরি স্বর্ণালংকার উদ্ধারসহ গৃহকর্মী মনিকে গ্রেফতার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ।

উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান তিনি বলেন, গত ২৯ জুলাই উত্তরা পূর্ব থানা এলাকার একটি বাসা থেকে গৃহকর্মী বেডরুমের আলমারির তিনটি তালা ভেঙ্গে নগদ টাকা, ডলার ও স্বর্ণালংকারসহ বেশকিছু জিনিসপত্র চুরি করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় বাদী সালমা খানম বাদি হয়ে একটি চুরির মামলা করেন।

তিনি আরও বলেন, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান শনাক্ত করা হয়। এরপর উত্তরা পূর্ব থানা পুলিশের একটি দল বুধবার গাজীপুর জেলার গাছা থানা এলাকা থেকে গৃহকর্মী মনিকে গ্রেফতার করে।

এ সময় তার হেফাজত থেকে ২২ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ১৯ হাজার টাকা ও বিভিন্ন দেশের মুদ্রা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যান্যদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত মনিকে উত্তরা পূর্ব থানার মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়