শিরোনাম
◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে ◈ ভারতীয় সংবাদমাধ্যমগুলো রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে যা বলছে  ◈ রাষ্ট্রমালিকানাধীন ১০ ব্যাংকের শীর্ষ পদে নিয়োগ চূড়ান্ত, এমডি হতে পারেন যারা

প্রকাশিত : ২৭ আগস্ট, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ বাড়ির পাশের সড়ক থেকে উদ্ধার

তৌহিদুর রহমান নিটল,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর থেকে নিখোঁজ দুই মাদরাসা পড়ুয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন  নাইমা (১৩) ও মায়মুনা (১৫)। মঙ্গলবার (২৭ আগস্ট) ভোরে সদর স্হানীয়দের মার্ধ্যমে খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নাইমা সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে ও ময়মুনা সাদেকপুর ইউনিয়নের উত্তর পাড়ার আব্দুল বারেক মিয়ার মেয়ে। তারা দু’জন নাটাই দক্ষিণ ইউনিয়নের পয়াগ ময়না মহিলা মাদরাসার শিক্ষার্থী ছিল।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, মরদেহ দুটি খবর পেয়ে গিয়ে উদ্ধার করা হয়েছে। পরিবার লোকজন বলেছেন ৩ দিন যাবৎত তারা নিখোঁজ ছিল। কিন্তু বিষয়টি আমাদের অবহিত করা হয়নি। ময়নাতদন্ত সম্পূর্ণ হয়েছে । একাধিক টিম কাজ করছে। আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়