শিরোনাম
◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা

প্রকাশিত : ২৭ আগস্ট, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ বাড়ির পাশের সড়ক থেকে উদ্ধার

তৌহিদুর রহমান নিটল,ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর থেকে নিখোঁজ দুই মাদরাসা পড়ুয়া শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন  নাইমা (১৩) ও মায়মুনা (১৫)। মঙ্গলবার (২৭ আগস্ট) ভোরে সদর স্হানীয়দের মার্ধ্যমে খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নাইমা সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামের বিল্লাল মিয়ার মেয়ে ও ময়মুনা সাদেকপুর ইউনিয়নের উত্তর পাড়ার আব্দুল বারেক মিয়ার মেয়ে। তারা দু’জন নাটাই দক্ষিণ ইউনিয়নের পয়াগ ময়না মহিলা মাদরাসার শিক্ষার্থী ছিল।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, মরদেহ দুটি খবর পেয়ে গিয়ে উদ্ধার করা হয়েছে। পরিবার লোকজন বলেছেন ৩ দিন যাবৎত তারা নিখোঁজ ছিল। কিন্তু বিষয়টি আমাদের অবহিত করা হয়নি। ময়নাতদন্ত সম্পূর্ণ হয়েছে । একাধিক টিম কাজ করছে। আইনগত ব্যবস্হা প্রক্রিয়াধীন রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়