শিরোনাম
◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে ◈ ভারতীয় সংবাদমাধ্যমগুলো রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে যা বলছে  ◈ রাষ্ট্রমালিকানাধীন ১০ ব্যাংকের শীর্ষ পদে নিয়োগ চূড়ান্ত, এমডি হতে পারেন যারা

প্রকাশিত : ২৭ আগস্ট, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ত্রাণ বিতরণে বের হয়ে নিখোঁজ দুই তরুণ টেকনাফ থেকে উদ্ধার

জিয়াবুল হক, টেকনাফ প্রতিনিধি : বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রিক বিতরণের কথা বলে বের হয়ে নিখোঁজের তিনদিন পর টেকনাফ উপজেলার হ্নীলা বাজার থেকে উদ্ধার হয়েছে গাজীপুর সিটি করপোরেশনের দুই তরুণ। রোববার (২৫ আগস্ট) রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে র‌্যাব-১৫। সোমবার (২৬ আগস্ট) পরিবারের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।

উদ্ধারকৃতরা হলেন- গাজিপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল কাদেরের ছেলে মোহাম্মদ লিংকন (২২) ও একই এলাকার মোহাম্মদ নইমুল্লাহর ছেলে মহসিন হোসাইন (২৮)।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক মো. আবুল কালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন,  ২২ আগস্ট বিকেল ৫টার দিকে লিংকন ও মহসিন বন্যার্তদের মাঝে ত্রাণ দেওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর থেকে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজির পর না পেয়ে ২৫ আগস্ট গাজীপুর সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

তিনি আরও বলেন, বিষয়টি অবগত হওয়ার পর র‌্যাব-১৫ এর পক্ষ থেকে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৫ আগস্ট রাতে হ্নীলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। সোমবার দুইজনকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কী কারণে তারা নিখোঁজ হয়েছেন সে বিষয়ে কোনো তথ্য জানায়নি র‌্যাব-১৫।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়