শিরোনাম
◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা

প্রকাশিত : ২৭ আগস্ট, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ত্রাণ বিতরণে বের হয়ে নিখোঁজ দুই তরুণ টেকনাফ থেকে উদ্ধার

জিয়াবুল হক, টেকনাফ প্রতিনিধি : বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রিক বিতরণের কথা বলে বের হয়ে নিখোঁজের তিনদিন পর টেকনাফ উপজেলার হ্নীলা বাজার থেকে উদ্ধার হয়েছে গাজীপুর সিটি করপোরেশনের দুই তরুণ। রোববার (২৫ আগস্ট) রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে র‌্যাব-১৫। সোমবার (২৬ আগস্ট) পরিবারের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।

উদ্ধারকৃতরা হলেন- গাজিপুর সিটি করপোরেশনের ১নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল কাদেরের ছেলে মোহাম্মদ লিংকন (২২) ও একই এলাকার মোহাম্মদ নইমুল্লাহর ছেলে মহসিন হোসাইন (২৮)।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক মো. আবুল কালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন,  ২২ আগস্ট বিকেল ৫টার দিকে লিংকন ও মহসিন বন্যার্তদের মাঝে ত্রাণ দেওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর থেকে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজির পর না পেয়ে ২৫ আগস্ট গাজীপুর সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

তিনি আরও বলেন, বিষয়টি অবগত হওয়ার পর র‌্যাব-১৫ এর পক্ষ থেকে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৫ আগস্ট রাতে হ্নীলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। সোমবার দুইজনকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কী কারণে তারা নিখোঁজ হয়েছেন সে বিষয়ে কোনো তথ্য জানায়নি র‌্যাব-১৫।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়