শিরোনাম
◈ মধ্যরাতে পঞ্চগড় এক্সপ্রেসের ৬ বগি লাইনচ্যুত, ভোগান্তিতে যাত্রীরা ◈ ছাত্রলীগ নিষিদ্ধ করায় ছাত্র সংগঠনগুলোর আচরণে কোনো পরিবর্তন আসবে? ◈ মসজিদ দখল নেওয়াকে কেন্দ্র করে তাবলীগ জামাতের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৩০ (ভিডিও) ◈ ২৪ কোটি ডলার রিজার্ভ বেড়েছে এক মাসে  ◈ সমন্বয়কের ভুয়া পরিচয়ে স্বর্ণালংকার-টাকা লুট, আটক ২ ◈ সেনাপ্রধান ও সেনা কর্মকর্তাদের অপসারণের তালিকা নিয়ে ওয়াশিংটন পোস্টের নামে ভুয়া প্রতিবেদন প্রচার ◈ এসবি-পিবিআই-শিল্পাঞ্চলে পুলিশে প্রধান হলেন যারা ◈ সরকারি চাকরিতে নিষিদ্ধ সংগঠনের কর্মীরা যুক্ত হতে পারবে না ◈ তুরস্কের রাজধানী আঙ্কারায় সশস্ত্র হামলায় নিহত ৫ ◈ ঘূর্ণিঝড় "দানা'' বাংলাদেশে আঘাত হানার আশংকা নেই

প্রকাশিত : ২৬ আগস্ট, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতে পালানোর সময় শ্রমিক লীগ নেতা আটক

ডেস্ক রিপোর্ট : ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় শ্রমিক লীগের এক নেতাকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কাছে হস্তান্তর করেছেন স্থানীয়রা। রোববার (২৫ আগস্ট) দুপুরে মহেশপুরের খোসালপুর সীমান্ত থেকে তাকে আটক করা হয়। এরপর তাকে মহেশপুর ৫৮ বিজিবির হাতে সোপর্দ করা হয়।


আটক ব্যক্তির নাম শরীফ আহম্মেদ (চাঁদ)। তিনি জেলার হরিণাকুণ্ডু উপজেলার রামনগর গ্রামের আজিবর রহমানের ছেলে। শরীফ স্থানীয় তাহেরহুদা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।


খোসালপুর এলাকার বাসিন্দা সূত্রে জানা গেছে, শরিফ আহম্মেদ চাঁদ নামের ওই ব্যক্তি দুপুরে খোসালপুর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন। গ্রামবাসীর কাছে বিষয়টি সন্দেহজনক মনে হলে তারা তাঁকে আটক করেন। পরে বিজিবির খোসালপুর ক্যাম্পে তাকে সোপর্দ করা হয়েছে। জীবনের ভয়ে ওই ব্যক্তি ভারতে পালিয়ে যাচ্ছিলেন বলে তিনি গ্রামবাসীকে জানান।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, তিনি বিষয়টি শুনেছেন। তবে বিজিবির পক্ষ থেকে এখনো কোনো বার্তা পাননি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়