শিরোনাম
◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা

প্রকাশিত : ২৬ আগস্ট, ২০২৪, ০১:০৪ দুপুর
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহের তারাকান্দায় প্রধান শিক্ষককের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ  

শামীম, তারাকান্দা প্রতিনিধি : ময়মনসিংহের তারাকান্দায়কাকানী ইউনিয়নে পুঙ্গায়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব হাসান কাজল এর পদত্যাগের দাবিতে গত রবিবার বিদ্যালয় প্রাঙ্গণে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

তাদের অভিযোগ, প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক ক্ষমতার জোরে  ছাত্র-ছাত্রীদের বেতন আদায়ে অনিয়ম,ফরম ফিলাপে অতিরিক্ত অর্থ আদায়,শিক্ষার্থীর অনুপস্থিতিতে জরিমানা,নিয়োগ বানিজ্য সহ নানান ভাবে অর্থ আত্মসাৎ করে আসছে। প্রধান শিক্ষক অত্র প্রতিষ্ঠান থেকে বিগত সময়ে বে-আইনীভাবে অর্থ আত্মসাৎ করে নিজ নামে কোটি কোটি টাকার জায়গা-জমি করেছে বলে জানায় শিক্ষার্থীরা। 

এ বিষয়ে প্রধান শিক্ষক মোবাইলে ফোনে জানান,কয়েকদিন যাবৎ অসুস্থ্যতাজনিত কারণে তিনি ছুটিতে আছেন। সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট। উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা জানান,এ বিষয়ে তিনি অবগত নয়। তবে প্রধান শিক্ষকের বিষয়ে খোজঁ নেওয়া হবে।
দুর্নীতিবাজ প্রধান শিক্ষককে দ্রুত সময়ের মধ্যে পদত্যাগ করতে হবে ও প্রশাসনের সু -দৃষ্টি কামনা করছেন জনসাধারণ ও শিক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়