শিরোনাম
◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি

প্রকাশিত : ২৬ আগস্ট, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজী টায়ারের কারখানায় ভায়াবহ আগুন, কাজ করছে ১২ ইউনিট

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় গাজী টায়ার ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট। এখনো আগুন জ্বলছে ওই কারখানায়। রোববার (২৫ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রূপগঞ্জের তারাবো পৌরসভার রুপসী এলাকায় এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার কাকলী আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাত সাড়ে ১০টার দিকে রূপগঞ্জের তারাবোর রুপসী এলাকার গাজী টায়ার ফ্যাক্টরিতে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট কাজ করছে। তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত, হতাহত বা ক্ষয়ক্ষতির কোনো তথ্য জানা যায়নি।

সুত্র : জাগো নিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়