শিরোনাম
◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি

প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট : ০২ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভেঙে দেওয়া হলো ফরিদপুর ডায়েবেটিক সমিতির নির্বাহী কমিটি

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:  ভেঙে দেওয়া হয়েছে ফরিদপুর ডায়েবেটিক সমিতির পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটি। শনিবার (২৪ আগস্ট) অনুষ্ঠিত নির্বাহী কমিটির এক সভায় এ কমিটি ভেঙে দেওয়া হয়।

একই সময় ফরিদপুর ডায়াবেটিক সমিতির পাঁচ সদস্যের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সমিতি পরিচালনার জন্য পরবর্তী নির্বাচন না হওয়া পর্যন্ত এই ৫ সদস্য বিশিষ্ট কমিটি পরিচালনা করবেন।  কমিটির আহবায়ক করা হয়েছে- মীর নাসির হোসেন,  যুগ্ম-আহবায়ক মো. শহীদুল হাসান, সাধারণ সম্পাদক প্রফেসর শেখ আবদুস সামাদ, কোষাধ্যক্ষ অধ্যাপক রবীন্দ্রনাথ সাহা ও সদস্য চিত্তরঞ্জন ঘোষ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়