শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন 

প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক সংস্কার ও পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় চলাচলে দুর্ভোগ

এম এ মোতালেব সরকার,  ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : দীর্ঘদিনের ধরে সড়ক সংস্কার ও পানি নিস্কাশনের ব্যবস্থা না হওয়ার ময়মনসিংহের ফুলপুরের ভাইটকান্দি বাজার রোডে অগ্রণী ব্যাংক সংলগ্ন এলাকা এখন দুর্ভোগের অপর নাম হয়ে উঠেছে। একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতার কবলে পড়তে হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। পাকা সড়ক ভেঙে বিভিন্ন স্থানে তৈরি হয়েছে ছোট বড় অসংখ্য গর্ত।  

এ  সড়কে প্রতিদিন  হাজার হাজার পথচারী ও যানবাহন দুর্ভোগ পোহাতে হচ্ছে। এমনকি প্রায়ই গাড়ি উল্টে যাওয়ার মতো ঘটনা ঘটেছে। 

সরেজমিনে দেখা গেছে, ভাইটকান্দি বাজার রোডে রাস্তা দিয়ে প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছেন শিক্ষার্থী সহ নানা শ্রেণি পেশার মানুষ।  স্কুল কলেজের শিক্ষার্থীদের যাতায়াতে সীমাহীন ভোগান্তি পোহাতে হচ্ছে।

ভাইটকান্দি বাজারের ব্যবসায়ী মোবারক হুসাইন মাসুদ বলেন, একটু বৃষ্টি হলেই রাস্তা গুলোতে পানি আর কাদা জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। ভাইটকান্দি বাজারের রাস্তা পানি নিস্কানের জন্য ড্রেনের ব্যবস্থা না থাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এ বিষয়ে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার  ও  উপজেলা পরিষদ এবি.এম আরিফুল ইসলাম বলেন, ভাইটকান্দি বাজারের রাস্তাটি দ্রত মেরামত করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়