শিরোনাম
◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ ফের রাজপথে নামার হুঁশিয়ারি সারজিসের ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি

প্রকাশিত : ২৫ আগস্ট, ২০২৪, ০২:৪২ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেল মুখোমুখি, দুইজন নিহত

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।এ ঘটনায় আরো আহত হয়েছেন সিএনজির ৫ যাত্রী । (২৫ আগষ্ট) বোববার সকালে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে শাহীন ৪০) ও শহরের মধ্যপাড়া এলাকার চঞ্চল (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকাল সাড়ে ১০ টায় আখাউড়াগামী একটি মোটরসাইকেলে সাথে আখাউড়া থেকে ব্রাহ্মণবাড়িয়াগামী সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী দু’জন ঘটনাস্থলে প্রাণ হারায়।

অটোরিক্সার চালকসহ ৫ জন যাত্রী আহত হন। আহতদের চিকিৎসার জন্য আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়