শিরোনাম
◈ লেবানন থেকে প্রথম ধাপে দেশে ফিরলেন ৫৪ বাংলাদেশি ◈ পাস করানোর দাবিতে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে তালা দিলেন শিক্ষার্থীরা ◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়ায় অস্ত্র-গুলিসহ রোহিঙ্গা গ্রেফতার

কায়সার হামিদ মানিক,উখিয়া : কক্সবাজারের উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ান(এপিবিএন)। এসময় তার কাছ থেকে ১টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত রোহিঙ্গা হলো, উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পের এইচ-১৪ ব্লকের বাসিন্দা ফোরকান আহমেদ পুত্র মোহাম্মদ আনোয়ার প্রকাশ আমির সাব আনু(৩৯)।

শুক্রবার(২৩ আগস্ট)রাত সাড়ে দশটার দিকে উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্পের এইচ/১৬ ব্লকস্থ মোছারখোলা বাজারে এ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

এ ব্যাপারে ৮ এপিবিএন এর অধিনায়ক (অ্যাডিশনাল ডিআিইজি) মোঃ আমির জাফর স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি আরো বলেন গ্রেফতারকৃত আসামীকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।এ ব্যাপারে উখিয়া থানার মামলা রুজুর প্রক্রিয়া চলছে। সম্পাদনা : মুসবা 

  • সর্বশেষ
  • জনপ্রিয়