শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ ফের রাজপথে নামার হুঁশিয়ারি সারজিসের ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২৪, ০৯:২৪ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

ইফতেখার আলম (রাজশাহী প্রতিনিধি): পূর্ব শত্রুতার জেরে রাজশাহীতে শহিদুল ইসলাম (৪২) নামে এক রিয়েল এস্টেট ব্যবসায়ীকে পিটিয়ে পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনদের বিরুদ্ধে। শুক্রবার (২৩ আগস্ট) রাত ৮টার দিকে জেলার পবা থানাধীন পুঠিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শহিদুল ইসলাম একই এলাকার সৈয়দ আলীর ছেলে। 

পারিবারের সদস্যরা ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে শহিদুল ইসলাম ওই এলাকায় তার বন্ধু শাহিনের বাসায় অবস্থান করছিলেন। এসময় ১০-১৫ জনের একদল সন্ত্রাসী জিআই পাইপ, হাতুর ও বাঁশের লাঠিসহ দেশীয় শস্ত্রে সজ্জিত হয়ে বাসাটিকে ঘিরে ফেলেন। এসময় জীবন বাঁচাতে শহিদুল ইসলাম বাসার ছাদ থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি তার। সেখানে তাকে ধরে পিটিয়ে জখম করেন। এরপর তাকে তুলে নিয়ে যান অজ্ঞাত স্থানে। সেখানেও মধ্যযুগীয় কায়দায় তাকে নির্যাতন করা হয়।

তাদের আকস্মিক হামলায় শহিদুল ইসলামের দুই পায়ের হাড় ভেঙে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি জেনেছি। তবে কি কারণে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা : মুসবা

  • সর্বশেষ
  • জনপ্রিয়