শিরোনাম
◈ ১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়া বিমানে চড়বেন না! ফের হুমকি খলিস্তানি নেতা পন্নুনের ◈ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বিষয়, বিতর্ক সৃষ্টি না করার আহ্বান রাষ্ট্রপতির ◈ অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচি বাস্তবায়নে ডাচ  সরকারের কারিগরি সহায়তার প্রতিশ্রুতি  ◈ অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারির বিবৃতি, যা বললেন ◈ মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: সৌদিকে পর্যবেক্ষক রেখে ইরান-রাশিয়া-ওমান যৌথ নৌ-মহড়া ◈ ২০২৫ সালের সরকারি ছুটির প্রজ্ঞাপন জারি, বাড়ল ঈদ-পূজার ছুটি ◈ শেখ হাসিনার পদত্যাগ ইস্যু নিয়ে ফের বিতর্ক ◈ বাবাকে মাহমুদুর রহমান নামে দাফন করিনি: হারিছ চৌধুরীর মেয়ে ◈ ভারতীয় সংবাদমাধ্যমগুলো রাষ্ট্রপতির বক্তব্য নিয়ে যা বলছে  ◈ রাষ্ট্রমালিকানাধীন ১০ ব্যাংকের শীর্ষ পদে নিয়োগ চূড়ান্ত, এমডি হতে পারেন যারা

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২৪, ০৯:২৪ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ

ইফতেখার আলম (রাজশাহী প্রতিনিধি): পূর্ব শত্রুতার জেরে রাজশাহীতে শহিদুল ইসলাম (৪২) নামে এক রিয়েল এস্টেট ব্যবসায়ীকে পিটিয়ে পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনদের বিরুদ্ধে। শুক্রবার (২৩ আগস্ট) রাত ৮টার দিকে জেলার পবা থানাধীন পুঠিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শহিদুল ইসলাম একই এলাকার সৈয়দ আলীর ছেলে। 

পারিবারের সদস্যরা ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে শহিদুল ইসলাম ওই এলাকায় তার বন্ধু শাহিনের বাসায় অবস্থান করছিলেন। এসময় ১০-১৫ জনের একদল সন্ত্রাসী জিআই পাইপ, হাতুর ও বাঁশের লাঠিসহ দেশীয় শস্ত্রে সজ্জিত হয়ে বাসাটিকে ঘিরে ফেলেন। এসময় জীবন বাঁচাতে শহিদুল ইসলাম বাসার ছাদ থেকে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি তার। সেখানে তাকে ধরে পিটিয়ে জখম করেন। এরপর তাকে তুলে নিয়ে যান অজ্ঞাত স্থানে। সেখানেও মধ্যযুগীয় কায়দায় তাকে নির্যাতন করা হয়।

তাদের আকস্মিক হামলায় শহিদুল ইসলামের দুই পায়ের হাড় ভেঙে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি জেনেছি। তবে কি কারণে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা : মুসবা

  • সর্বশেষ
  • জনপ্রিয়