শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ ফের রাজপথে নামার হুঁশিয়ারি সারজিসের ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২৪, ০৯:১১ রাত
আপডেট : ১৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সংখ্যালঘু বলতে কিছু নেই, এদেশ সকল ধর্মের মানুষের : জামায়াতের আমীর

জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান
মো: জমশেদ আলী , মৌলভীবাজার : বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, বন্যায় ক্ষত বিক্ষত জনপদের দু:খী ভাইবোনদের পাশে দাঁড়াতে এসেছি। ভারত থেকে নেমে আসা ও পাহাড়ি ঢলে বন্যায় মারা যাওয়া লোকদের দাফন করারও জায়গা পাওয়া যাচ্ছে না। পানিবন্দী লোকদের কেউ কেউ টিনের চালায়ও রাত কাটিয়েছেন। এদেশ আঠারো কোটি মানুষের। কে হিন্দু, কে মুসলিম সেটি দেখার বিষয় নয়। সবার সমান অধিকার রয়েছে। সংখ্যালঘু বলতে কিছু নেই, এদেশ সকল ধর্মের মানুষের। সম্প্রডু মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ বাজারে বন্যা দুর্গত এলাকা পরিদর্শনকালে শনিবার বিকেলে তিনি এসব কথা বলেন।
 
তিনি আরো বলেন, বাংলাদেশের জনগণ আর কখনো জালিম সরকারকে দেখতে চায় না। জালিম কোন সরকার যেন আর ফিরে না আসে। অনেক রক্ত ও ত্যাগের বিনিময়ে আমাদের প্রিয় মাতৃভূমিতে একটা পরিবর্তন হয়েছে। অনেক ত্যাগ তিতিক্ষার  পর যে নতুন বাংলাদেশ পেয়েছি সেখানে আর কখনো যেন কোন জালিম সরকার ফিরে না আসে। 
  
তিনি ছাত্রজনতাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ছাত্র-তরুন, যুবকদের রক্তের বিনিময়ে বৈষম্যবিরোধী আন্দোলনের তোড়ে দেশ থেকে আওয়ামী জালিম সরকার পালিয়েছে। তাদের জন্য আমরা দোয়া করি। এ সময় বন্যা দুর্গত লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
সম্পাদনা :  মুসবা
 
এমটি
 
 
  • সর্বশেষ
  • জনপ্রিয়