শিরোনাম
◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা-১৩ আসনের সাবেক এমপি সাদেক খান গ্রেপ্তার

রাশিদ রিয়াজঃ আজ শনিবার বিকেলে রাজধানীর পশ্চিম নাখালপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। থানায় দায়ের করা একটি হত্যা মামলায় সাদেক খানকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ সন্ধ্যায় হোয়াটসঅ্যাপ বার্তায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জানানো হয়, মোহাম্মদপুর থানায় দায়ের করা একটি হত্যা মামলায় সাদেক খানকে গ্রেপ্তার করা হয়েছে।

সাদেক খান ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে ঢাকা-১৩ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তবে, ২০২৪ সালের জানুয়ারির নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পাননি।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়