শিরোনাম
◈ রাষ্ট্রমালিকানাধীন ১০ ব্যাংকের শীর্ষ পদে নিয়োগ চূড়ান্ত, এমডি হতে পারেন যারা ◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২৪, ০৬:১৪ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাগলা মসজিদের দানের ৭ কোটি টাকা বন্যার্তদের দেওয়া নিয়ে যা জানা গেল

কাপ্তাই বাঁধ

মুসবা তিন্নি :  শনিবার (২৪ আগস্ট) মসজিদ কমিটির সভাপতি ও কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ তথ্যটি গুজব বলে নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে গত ১৭ আগস্ট কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্স থেকে পাওয়া ৭ কোটি ২২ লাখ ১৩ হাজার ৪৬ টাকা বন্যার্তদের দান করেছে মসজিদ কমিটি। তবে, তথ্যটি সঠিক নয়। সুত্র : আরটিভি অনলাইন

তিনি বলেন, পাগলা মসজিদ কমিটির কাছে বন্যার্তদের জন্য সাহায্য চেয়ে কেউ আবেদন করেনি। এ বিষয়ে আমাদের কোনো সভা হয়নি। মসজিদটি যেহেতু ওয়াকফকৃত সম্পত্তি, সেহেতু দানের টাকা ব্যয় করতে গেলে সুনির্দিষ্ট প্রক্রিয়ায় ব্যয় করতে হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া বিষয়টির কোনো সত্যতা নেই।

এদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ক নাহিদ ইসলাম, আসিফ মাহমুদ ও সারজিস আলমের নামের যেসব পেজ থেকে তথ্যটি ভাইরাল হয়। অনুসন্ধান করে দেখা গেছে ওই পেজগুলোও ভুয়া। তিন সমন্বয়কের ছবি ও ব্যক্তিগত তথ্য ব্যবহার করে এসব পেজ খোলা হয়েছে।

এমটি

  • সর্বশেষ
  • জনপ্রিয়