শিরোনাম
◈ রাষ্ট্রমালিকানাধীন ১০ ব্যাংকের শীর্ষ পদে নিয়োগ চূড়ান্ত, এমডি হতে পারেন যারা ◈ শেখ রুবেলের দাবি, ভারতের মাটিতে প্রবাসী সরকার গঠন করতে যাচ্ছে আওয়ামী লীগ (ভিডিও) ◈ হাসিনার পদত্যাগপত্র নিয়ে নতুন তথ্য দিলেন উপদেষ্টা আসিফ ◈ ৪৫ মিনিটে দেশ ছেড়ে পালিয়ে যাওয়াটাই শেখ হাসিনার পদত্যাগপত্র : মেজর হাফিজ ◈ অন্ধকারে ব্যাটাররা, তাইজুলের ৫ উইকেটে লড়াইয়ে বাংলাদেশ ◈ ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী ◈ নওয়াব হাবিবুল্লাহ স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ শাহীনুর মিয়া গ্রেপ্তার ◈ বিএনপির দুই গ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় পাবনায় ১৪৪ ধারা জারি ◈ বেনাপোল বন্দরে ৫ শতাংশ শুল্কায়নে আমদানিকৃত ডিম খালাস ◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল

প্রকাশিত : ২৪ আগস্ট, ২০২৪, ১২:৫২ দুপুর
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ০৬:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অণ্ডকোষ চেপে স্বামীকে হত্যা, অভিযোগে স্ত্রী আটক !

জিন্নাতুল ইসলাম জিন্না,  লালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্বামী ইসমাইল হোসেনের (৪৫) অণ্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে স্ত্রী ইতিমনিকে (৩০) আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৩ আগষ্ট) বিকেলে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ-উন-নবী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে, বৃহস্পতিবার রাতে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের পূর্ব শালমারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইসমাইল হোসেন শালমারা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে বলে জানা গেছে। অপরদিকে আটক স্ত্রী ইতিমনি (৩০) লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের দুরাকুটি পূর্বপাড়া গ্রামের জগদীশের মেয়ে বলে জানা গেছে।

সূত্রমতে, বিগত প্রায় ১২ বছর আগে ধর্মান্তারিত হয়ে মায়া রানী থেকে ইতিমনি নাম গ্রহণ করে ইসমাইল হোসেনকে বিয়ে করে ওই নারী। বিয়ের কয়েক বছর পরে ইতিমনি হিন্দু ধর্মাবলম্বী এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এরপর সে বিভিন্ন ব্যক্তির কাছে অর্থ ঋণ করা শুরু করে। ঋণের ওই টাকা সে তার পরকীয়া প্রেমিকের কাছে জমা করে বলে অভিযোগ রয়েছে। প্রেমিককে দেওয়া সেই ঋণের টাকা পরিশোধ করতে স্বামী ইসমাইলকে চাপ প্রয়োগ করতে শুরু করেন ওই নারী। ফলশ্রুতিতে তাদের বৈবাহিক সম্পর্কের অবনতি ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে টাকা নিয়ে তাদের মধ্যে বিবাদ সৃষ্টি হয়।  বিবাদের এক পর্যায়ে ইতিমনি প্রথমে তার স্বামী ইসমাইলকে দা দিয়ে আঘাত করে। সে সময় ইসমাইলের চিৎকারে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করেন। এরপর স্থানীয়রা তাদের মধ্যে আপস করে দিয়ে চলে যান। কিন্তু তারা চলে যাবার পর দ্বিতীয় দফায় আক্রমণাত্মক হন ইতিমনি। সে তখন তার স্বামীর অণ্ডকোষ (গোপনাঙ্গ) চাপ দিয়ে ধরলে ঘটনাস্থলেই ইসমাইলের মৃত্যু হয়। পরবর্তীতে স্থানীয়রা এসে ইতিমনিকে আটক করে পুলিশে সোপর্দ করে। রাতেই থানা পুলিশ ইসমাইলের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত ইসমাইলের ভাই জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, ‘ইতিমনি পরকীয়া করতো। আর সেটাতে বাঁধা দেওয়ায় সে আমার ভাইকে হত্যা করেছে’।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ-উন-নবী জানান, ইতিমনিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়