শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের রাষ্ট্রদূতের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল ◈ রাষ্ট্রপতি যখন সংসদ ভেঙে দিয়েছেন, তখনই প্রধানমন্ত্রীর পদত্যাগ নিশ্চিত হয়ে গেছে: ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ◈ শেখ হাসিনার পদত্যাগ নিয়ে রাষ্ট্রপতির বক্তব্য মিথ্যাচার: আসিফ নজরুল (ভিডিও) ◈ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের কোন ভূমিকা নেই: হাসনাত আব্দুল্লাহ ◈ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ◈ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলি করে একই পরিবারের ৩ জনকে হত্যা ◈ ফের রাজপথে নামার হুঁশিয়ারি সারজিসের ◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ

প্রকাশিত : ২২ আগস্ট, ২০২৪, ১২:০২ রাত
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতীবান্ধায় পিস্তলসহ যুবক আটক

জিন্নাতুল ইসলাম জিন্না,  লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় একটি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ আপেল মিয়া (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত।

বুধবার (২১ আগষ্ট) বিকেলে উপজেলার গোতামারী ইউনিয়নের উত্তর গোতামারী এলাকায় অবস্থিত নিজ বাড়ি থেকে পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়।  এ সময় তার কাছ থেকে ২ ব্যাগ গাঁজাও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আপেল উত্তর গোতামারী এলাকা আজিজার রহমানের ছেলে বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় তার নেতৃত্বে উপ-পরিদর্শক সামছুল হকসহ পুলিশের একটি দল আপেলের বাড়িতে অভিযান চালায়। ওই সময় তার বাড়ি থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও ২ ব্যাগ গাঁজা উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
ওসি আরও জানান, এ ঘটনায় আপেলের সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে বলা যাবে। কারও সংশ্লিষ্টতা পেলে গ্রেপ্তার করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়