শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ২০ আগস্ট, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিবগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মো. সোহবুল ইসলাম (৬৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে শিবগঞ্জ বাজার থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। মৃত সোহবুল ইসলাম শিবগঞ্জ পৌরএলাকার বাগানটুলি মহল্লার মৃত মহিরউদ্দীনের ছেলে।

শিবগঞ্জ থানার ওসি মো. সাজ্জাদ হোসেন বলেন, জমিজামার বিরোধের জেরে তার ভাই শফিকুলের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরই মধ্যে সোহবুল ইসলাম অসুস্থ হলে স্থানীয়দের সহযোগীতায় পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ হয়নি।

শিবগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সেও কর্মকর্তা ডা. সায়রা খাঁন বলেন, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরে আঘাতের কোন চিহ্ন ছিল না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়