শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ১৯ আগস্ট, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রেনের সাথে বালুবাহী ট্রাকের সংঘর্ষে সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ

মোঃ জালাল উদ্দিন। মৌলভীবাজার জেলা প্রতিনিধি:  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনের সাথে একটি বালুবাহী ট্রাকের সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। গত রাত ২টার সময় শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী ভানুগাছ সড়কের রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে ৷

রবিবার ১৮ আগস্ট ২০২৪ ইং, সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, ঘটনার সময় রেলক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান সেখানে উপস্থিত ছিলেন না এবং রেল গেইট না ফেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন রবিবার সকালে বলেন, ঢাকাগামী উপবন এক্সপ্রেসের সঙ্গে বালুবাহী একটি ট্রাকের সংঘর্ষের পর রেল যোগাযোগ বন্ধ আছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে রেললাইন থেকে সরিয়ে লাইন চেক করে তারপর রেল যোগাযোগ স্বাভাবিক করা হবে। এদিকে, দুর্ঘটনার কারণে ঢাকা থেকে সিলেটগামী আন্তনগর উপবন এক্সপ্রেস সাতগাঁও রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়