শিরোনাম
◈ টাঙ্গাইলের ছানোয়ার বছরে কফি উৎপাদন করেন ১ টন, রয়েছে অন্যান্য সবজিও ◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও)

প্রকাশিত : ১৯ আগস্ট, ২০২৪, ০৪:২৫ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রামুতে ৭০ হাজার পিস ইয়াবাসহ মাদকদ্রব্যর কর্মকর্তা গ্রেপ্তার !

জিয়াবুল হক, টেকনাফ : কক্সবাজারের রামুতে ৭০ হাজার পিস ইয়াবাসহ মাদকদ্রব্যের সহকারী উপপরিদর্শক আমজাদ হোসাইনকে আটক করেছে। কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী উপপরিদর্শক আমজাদ হোসাইনকে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকাসহ আটক করেছে বিজিবি।

বিষয়টি নিশ্চিত করেছেন রামু ৩০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।
তিনি বলেন, ১৭ আগস্ট শনিবার মধ্যরাতে রামুর মরিচ্যা যৌথ চেকপোস্টের সদস্যরা কক্সবাজারগামী একটি বাসে তল্লাশির সময় আমজাদ নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য বাস থেকে নামায়। ওই ব্যক্তির কথায় গড়মিল ধরা পড়লে চেকপোস্টের দায়িত্বরত বিজিবি সদস্যরা তাঁর ব্যাগ তল্লাশি করে। এসময় ওই ব্যাগে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। তাঁর বিরুদ্ধে মামলা দায়েরের জন্য রামু থানায় হস্তান্তর করা হয়েছে। 

এব্যাপারে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, বিজিবির কাছ থেকে এজাহার পেয়ে মামলা রুজু করা হয়েছে। পুলিশ ঘটনার বিষয়ে ওই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে।

এ বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা বলেন, বিষয়টি সম্পর্কে  জেনে তাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অভিযুক্ত ওই কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়