শিরোনাম
◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম

প্রকাশিত : ১৯ আগস্ট, ২০২৪, ০১:৩৬ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আপত্তিকর অবস্থায় নারীসহ এসআই আটক !

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আপত্তিকর অবস্থায় এক নারীসহ রূপগঞ্জ থানার এসআই মিরাজ মোল্লাকে আটক করেছে স্থানীয় জনতা। রোববার (১৮ আগস্ট) বিকেলে উপজেলার সদর ইউনিয়ন এলাকার রতন মিয়ার ভাড়া বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, বিকেলে এসআই মিরাজ মোল্লা এক নারীকে তার ভাড়া বাসায় নিয়ে যায়। এ সময় স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে এসআই মিরাজ মোল্লা ও ওই নারীকে আপত্তিকর অবস্থায় আটক করা হয়। রূপগঞ্জ থানায় বিষয়টি জানানো হলে ওসি (তদন্ত) ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন।

রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জোবায়ের হোসেন বলেন, থানায় পুলিশ ক্লিয়ারেন্স নিতে আসা এক নারীকে তার বাসায় যেতে বলেন এসআই মিরাজ। পরে এলাকাবাসী তাকে আটক করে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মিরাজকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ঘটনা তদন্তাধীন রয়েছে। তবে অভিযুক্ত এসআইকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে। বাকি বিষয়গুলো পুলিশ সুপার তদারকি করবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়