শিরোনাম
◈ পেনাল্টি ছাড়া রোনালদো থেকে মেসির গোল বেশি ◈ ইমার্জিং এশিয়া কাপে আফগানিস্তানের কাছে হেরে গোলো বাংলাদেশ ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নারী বিশ্বকাপে নিউজিল্যান্ড প্রথমবার চ্যাম্পিয়ন  ◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার

প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় গণধোলাইয়ে চোর নিহত

শাহাজাদা এমরান,কুমিল্লা ।। কুমিল্লার মুরাদনগর উপজেলায় গণধোলাইয়ে ফারুক নামে এক চোর নিহত হয়েছে। রবিবার ভোর সকালে উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের মির্জাপুর গ্রামে এই ঘটনা ঘটে।
গণধোলাইয়ে নিহত ফারুক (৩৫) উপজেলার মির্জাপুর গ্রামের ইদ্দ্রিস মিয়ার ছেলে। 

জানা যায়, রবিবার ভোর রাতে মির্জাপুর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে শরীফ মিয়ার বাড়িতে চুরি করতে যায় ফারুক। এ সময় বাড়ির মালিক চুরকে দেখে ফেললে চোর চোর করেচিৎকার করলে স্থানয়িরা চোরকে আটক করলে উৎসুক জনতার গণধোলাই দেয়। এতে ফারুক অসুস্থ হয়ে পরলে স্থানীয় লোকজন তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেকে) প্রেরণ করা হয়েছে। ভিক্টিমের পরিবার লিখিত অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়