শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ১৭ আগস্ট, ২০২৪, ০৬:৩১ বিকাল
আপডেট : ০৪ অক্টোবর, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ৩

ব্যুরো চীফ,কুমিল্লা : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩ জন যাত্রী নিহত হয়েছে। শনিবার (১৭ আগষ্ট) বিকাল ৩ টায় উপজেলার মাধাইয়া এলাকায় এই ঘটনা ঘটে। এসময় মাইক্রোবাসে থাকা আরো ২ জন যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে। 

নিহতরা হলেন, দুইজন যাত্রী সাখাওয়াত হোসেন (৪০) ও মোজাম্মেল হক (৪১)। তারা উভয়ই ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স নামক একটি প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন বলে জানা গেছে। নিহত আরেকজন মোঃ তারেক (৪০), ওই মাইক্রোবাসের চালক ছিলেন। 

বিষয়টি নিশ্চিত করে ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুরুল আলম মোল্লা জানান, ঘটনাটি শুনামাত্রই আমরা ঘটনাস্থলে গিয়ে লাশগুলো থানায় নিয়ে এসেছি এবং আহতদের স্থানীয় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসা সেবা দেওয়া হচ্ছে। তারা একটি ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তা ছিলেন। কোম্পানীর সঙ্গে যোগাযোগ করে তাদের নামগুলো নিয়েছি, তবে ঠিকানা এখনো নেওয়া সম্ভব হয় নি। তদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়